ঢাকা, ২৭ এপ্রিল, ২০২৪
সর্বশেষ:

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক লেখকের আশীর্বাদ সম্পন্ন 

নিউজওয়ান২৪ ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ১০ ফেব্রুয়ারি ২০২৩  

ছবি : ফেসবুক থেকে নেওয়া

ছবি : ফেসবুক থেকে নেওয়া


সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর ইস্কাটনে তার বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে আশীর্বাদ সম্পন্ন হয়।

বিকেলে ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশির তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে আশীর্বাদের একটি ভিডিও এবং বেশ কিছু ছবি পোস্ট করেন। এতে দেখা যায়, মেয়ে পক্ষ লেখক ভট্টাচার্যকে আশীর্বাদ করছে।

কয়েকটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘১২ বছরের অপেক্ষার অবসান। দাদার আশীর্বাদ সম্পন্ন। সকলের আশীর্বাদে থাকবেন দাদা! অনাগত দিন সুন্দর আর সুখের হোক’।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে লেখক ভট্টাচার্যের আশীর্বাদের এ সব ছবি। ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানাচ্ছেন ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতাকর্মীরা।

আশীর্বাদের বিষয়টি নিশ্চিত করে নিশি সংবাদমাধ্যমকে জানান, কনের নাম দীপা বিশ্বাস। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। বেসরকারি কোম্পানিতে কর্মরত আছেন।

বিয়ের দিনক্ষণ সম্পর্কে বেনজির হোসেন নিশি বলেন, আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরে লেখক ভট্টাচার্যের বিয়ে সম্পন্ন হবে। ১৭ ফেব্রুয়ারি হবে গায়ে হলুদ। আগামী ১ মার্চ তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

এর আগে, গত ১৩ জানুয়ারি বিয়ে করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি আল নাহিয়ান খান জয়। তার স্ত্রীর নাম কাকন ভূঁইয়া। কাকন রাজধানীর ইডেন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

নিউজওয়ান২৪.কমিআরএডব্লিউ

আরও পড়ুন